Wednesday, May 5th, 2021




তেঁতুলিয়ায় বাস শ্রমিকদের মাঝে কৃষকলীগের ত্রাণ সামগ্রী বিতরণ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৩শ জন বাস-মিনিবাস শ্রমিকের মাঝে নিজেস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন।

মঙ্গলবার (৪ মে) দুপুরে তেঁতুলিয়া উপজেলাধীন আজিজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ কৃষকলীগ তেঁতুলিয়া উপজেলা শাখর উদ্যগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। জানা গেছে, লকডাউনে জেলা ও আন্তঃজেলা রুটে বাস-মিনিবাস বন্ধ থাকার কারনে এবং শ্রমিকেরা বেকার হয়ে পড়ায় তাদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

এসময় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তেঁতুলিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছায়েম মিয়া ও জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, তেঁতুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিয়াসহ কৃষকলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ